Ticker

6/recent/ticker-posts

Header Ads Widget

Responsive Advertisement

Walton Motorcycle.

 


নিচে Walton কোম্পানির জনপ্রিয় কিছু মোটরসাইকেল মডেলের বিস্তারিত বর্ণনা ও টায়ার সাইজসহ দেওয়া হলো। Walton Hi-Tech Industries Limited বাংলাদেশের একটি স্বনামধন্য ইলেকট্রনিক্স ও মোটরসাইকেল প্রস্তুতকারক প্রতিষ্ঠান।


1. Walton Stylex 100

  • ইঞ্জিন: 97cc, 4-Stroke, Single Cylinder
  • মাইলেজ: 60-65 km/l
  • টপ স্পিড: 85 km/h
  • টায়ার সাইজ:
    • সামনের টায়ার: 2.50-17
    • পেছনের টায়ার: 2.75-17
  • ব্রেক সিস্টেম: Drum (Front & Rear)
  • ওজন: 110 কেজি

2. Walton Fusion 125NX

  • ইঞ্জিন: 124.9cc, 4-Stroke, Air-Cooled
  • মাইলেজ: 55-60 km/l
  • টপ স্পিড: 100 km/h
  • টায়ার সাইজ:
    • সামনের টায়ার: 2.75-17
    • পেছনের টায়ার: 3.00-17
  • ব্রেক সিস্টেম: Front Disc, Rear Drum
  • ফিচার: LED হেডলাইট, ডিজিটাল মিটার, স্পোর্টি ডিজাইন

3. Walton Fusion 110 EX

  • ইঞ্জিন: 107cc, 4-Stroke, Air-Cooled
  • মাইলেজ: 60 km/l
  • টপ স্পিড: 90 km/h
  • টায়ার সাইজ:
    • সামনের টায়ার: 2.75-18
    • পেছনের টায়ার: 3.00-18
  • ব্রেক সিস্টেম: Front Disc, Rear Drum
  • ওজন: 117 কেজি

4. Walton Xplore 140

  • ইঞ্জিন: 138cc, 4-Stroke, Single Cylinder
  • মাইলেজ: 50-55 km/l
  • টপ স্পিড: 110 km/h
  • টায়ার সাইজ:
    • সামনের টায়ার: 80/100-18
    • পেছনের টায়ার: 110/90-17
  • ব্রেক সিস্টেম: Dual Disc Brake
  • ফিচার: ডিজিটাল মিটার, সেলফ ও কিক স্টার্ট, আকর্ষণীয় ডিজাইন

5. Walton Cruize 100

  • ইঞ্জিন: 97cc, 4-Stroke
  • মাইলেজ: 60-65 km/l
  • টপ স্পিড: 85-90 km/h
  • টায়ার সাইজ:
    • সামনের টায়ার: 2.50-17
    • পেছনের টায়ার: 2.75-17
  • ব্রেক সিস্টেম: Drum (Front & Rear)
  • উপযোগী: শহর ও গ্রামীণ চলাচলের জন্য

6. Walton Leo 90

  • ইঞ্জিন: 89.7cc, 4-Stroke
  • মাইলেজ: 65+ km/l
  • টপ স্পিড: 80 km/h
  • টায়ার সাইজ:
    • সামনের টায়ার: 2.50-17
    • পেছনের টায়ার: 2.75-17
  • ব্রেক সিস্টেম: Drum

এই বাইকগুলো মূলত বাংলাদেশি রাস্তায় মানানসইভাবে তৈরি এবং ভালো মাইলেজ, কম দাম ও রক্ষণাবেক্ষণে সুবিধার কারণে জনপ্রিয়।

আপনি চাইলে Walton ই-স্কুটার বা EV বাইকের তথ্য, দাম, অথবা প্রতিদ্বন্দ্বী ব্র্যান্ডের সঙ্গে তুলনাও জানতে পারেন।

Post a Comment

0 Comments